1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

হবিগঞ্জে মানব পাচার প্রতিরোধ ও কর্মপরিকল্পনা শীর্ষক বিভাগীয় কর্মশালা অনুষ্ঠিত!

  • আপডেট সময়ঃ শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১১১ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! “হবিগঞ্জ জেলায় মানব পাচার প্রতিরোধ ও দমন বিষয়ক জাতীয় কর্মপরিকল্পনা ২০১৮-২০২২ বাস্তবায়ন ও হালনাগাদকরন শীর্ষক সিলেট বিভাগীয় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে!

পাচারের শিকার ব্যক্তির পাশে থাকি,নতুন করে জীবন গড়তে সহায়তা করি

উক্ত প্রতিপাদ্যকে সামনে রেখে  বিভাগীয়  কর্মশালা অনুষ্ঠিত হয়!

 

 

শনিবার (২৯-অক্টোবর ২২) ইং  সকাল ১০:০০ ঘটিকার  হবিগঞ্জ জেলায় মানব পাচার প্রতিরোধ ও দমন বিষয়ক জাতীয় কর্মপরিকল্পনা ২০১৮-২০২২ বাস্তবায়ন ও হালনাগাদকরন শীর্ষক সিলেট বিভাগীয় কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

সিনিয়র সচিব, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়

মোঃ আখতার হোসেন,

ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

অতিরিক্ত সচিব (পুলিশ ও এনটিএমসি), জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়,

মোঃ জাহাঙ্গীর আলম,

এ কে এম মুখলেছুর রহমান, অতিরিক্ত সচিব (রাজনৈতিক ও আইসিটি অনুবিভাগ), জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়  ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, বিভাগীয় কমিশনার, সিলেট ও  মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, ডিআইজি, সিলেট রেঞ্জ,!

 

গত বিকাল ০৫:০০ ঘটিকার সময় উক্ত বিভাগীয় কর্মশালায় অংশ গ্রহণের লক্ষ্যে মাননীয় সিনিয়র সচিব, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও অতিরিক্ত সচিব (পুলিশ ও এনটিএমসি), জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় মহোদয় হবিগঞ্জ জেলায় আগমন করেন।

 

এ সময় অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার  এস এম মুরাদ আলি মহোদয় আগত সম্মানিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান।

 

বিভাগীয় কর্মশালায় অংশ গ্রহণের জন্য

বিভাগীয় কমিশনার ও ডিআইজি, সিলেট রেঞ্জ, সিলেট হবিগঞ্জ জেলায় আগমন করলে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

বিভাগীয় কর্মশালা শেষে  সিনিয়র সচিব মহোদয় জেলা প্রশাসন ও জেলা পুলিশের কর্মকর্তাদের সাথে হবিগঞ্জ সার্কিট হাউজে  এক মতবিনিময়  সভায় অংশ গ্রহণ করেন।

সচিব  সার্কিট হাউজে আগমন করলে জেলা পুলিশের একটি চৌকস দল মহোদয়কে গার্ড

অব অনার প্রদান করেন।

উক্ত মতবিনিময় সভায়  মোঃ আখতার হোসেন, সিনিয়র সচিব, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় মহোদয়ের সহধর্মিনী মিসেস মাহবুবা আক্তার উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন  ইশরাত জাহান, জেলা প্রশাসক, হবিগঞ্জ,

 

এস এম মুরাদ আলি, পুলিশ সুপার, হবিগঞ্জ,

 

মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, পুলিশ সুপার, সিলেট,

মোঃ জাকারিয়া, পুলিশ সুপার, মৌলভীবাজার সহ হবিগঞ্জ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

শেয়ার করুন

আরো দেখুন......